Hot Posts

6/recent/ticker-posts

#বাংলাদেশের ফিল্ডিং কেন সাজিয়ে// দিয়েছিলেন? #জানিয়ে দিলেন শতরান করা #ঋষভ পন্থ নিজেই বাংলাদেশের// বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে শতরান করেছেন ঋষভ পন্থ। //ব্যাট করার সময় বাংলাদেশের ফিল্ডিং সাজাতে দেখা গিয়েছিল তাঁকে। কেন এমনটা করেছিলেন পন্থ?

 

''বাংলাদেশের ফিল্ডিং কেন সাজিয়ে দিয়েছিলেন? জানিয়ে দিলেন শতরান করা ঋষভ পন্থ নিজেই''

বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে শতরান করেছেন ঋষভ পন্থ। ব্যাট করার সময় বাংলাদেশের ফিল্ডিং সাজাতে দেখা গিয়েছিল তাঁকে। কেন এমনটা করেছিলেন পন্থ?


ক্রিজ়ে ব্যাট হাতে দাঁড়িয়ে বাংলাদেশের ফিল্ডিং সাজিয়ে দিচ্ছেন ঋষভ পন্থ। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে শতরানের পথে দেখা গিয়েছিল এমন দৃশ্য। কেন এমনটা করেছিলেন পন্থ? খেলা শেষে নিজেই জানিয়েছেন ভারতের ব্যাটার।

    চেন্নাইয়ে মারমুখী মেজাজে ঋষভ পন্থ।

পন্থ জানিয়েছেন, খেলার উন্নতির জন্য এই কাজ করেছেন তিনি। ভারতের ব্যাটার বলেন, "আমি মনে করি, আপনি যেখানেই খেলুন না কেন, সব সময় ক্রিকেটের উন্নতির কথা ভাবতে হবে। তাই আমি ওদের ফিল্ডিং সাজাতে সাহায্য করার চেষ্টা করছিলাম। আমার খুব মজা লেগেছে।"

৬৩২ দিন পরে টেস্ট ক্রিকেটে ফিরে প্রথম ম্যাচেই শতরান করেছেন পন্থ। বড় রান করার জন্য তিনি মুখিয়ে ছিলেন বলে জানিয়েছেন ভারতের ব্যাটার। পন্থ বলেন, "শুরুতে নিজের স্বাভাবিক খেলা খেলতে একটু অসুবিধা হচ্ছিল। কিন্তু মনের মধ্যে আগুন জ্বলছিল যে, বড় রান করতে হবে। খুব বেশি কিছু ভাবিনি। শতরান করতে পেরে আমি খুশি।"

পন্থদের এক ঘণ্টা সময় দিয়েছিলেন রোহিত, ভারত অধিনায়কের 'ডিক্লেয়ার'- এর পরিকল্পনা ফাঁস

প্রথম ইনিংসে ৩৯ রান করার পরে দ্বিতীয় ইনিংসে ১০৯ রান করেছেন পন্থ। তাঁর ইনিংসের প্রশংসা করেছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। ম্যাচ শেষে তিনি বলেন, "ও খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছে। তার মাঝেও যে নিজেকে ঠিক রেখেছে সেটা এক কথায় অসাধারণ। ও আইপিএলে ফিরেছে। তার পরে বিশ্বকাপে ভাল খেলেছে। এ বার ওর পছন্দের ফরম্যাটে ফিরেছে। আমরা জানি পন্থ ব্যাট হাতে ও উইকেটের পিছনে কী করতে পারে? আমাদের মনে কোনও সন্দেহ ছিল না। ওকে সময় দিয়েছিলাম। ও দলীপ ট্রফি খেলেছে। নিজেকে তৈরি করেছে। তার পরে জাতীয় দলে তা কাজে লাগিয়েছে।"

তৃতীয় দিন ব্যাট করার সময় এক সময় দেখা যায় পন্থ বাংলাদেশের অধিনায়ক শান্তকে বলছেন, "ভাই, এ দিকে এক জন ফিল্ডার রাখো।" পন্থের কথা শুনে ফিল্ডারকে সেখানে পাঠান শান্ত। তার পরেই পন্থের সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। কেন তিনি সেই কাজ করেছিলেন তা ম্যাচ শেষে জানিয়েছেন পন্থ।

Post a Comment

0 Comments